Header Ads

Header ADS

কক্সবাজারের জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ, বিএনসিসি শিক্ষক এবং ক্যাডেটদের ছিএইচআরডিএফ পরিবারের পক্ষ থেকে সংবর্ধনা।

আ মো কাউছার

ছবি তুলেছেন, Joy photography 

জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০১৯
উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় কক্সবাজার সরকারি কলেজ থেকে শ্রেষ্ঠ অধ্যক্ষ,শ্রেষ্ঠ বিএনসিসি এবং শ্রেষ্ঠ ক্যাডেটদের ছিএইচআরডিএফ পরিবারের পক্ষ থেকে ৬মার্চ বিকাল৪ঃ৩০ মিনিটের সময় নিজ সভা কক্ষে সংবর্ধনা দেওয়া হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০১৯ উপলক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় কক্সবাজার সরকারি কলেজ বিগত ৩ বার ও এবারসহ টানা ৪র্থ বারের মত জেলাও বিভাগিয় পর্যায়ে গৌরবোজ্জ্বলভাবে শীর্ষ স্থান ধরে রেখেছে। প্রতিবছরের মতো এবারও বিভিন্ন ক্যাটাগরিতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে কলেজ পর্যায়ে ,

প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ) হিসেবে এ কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী জেলা পর্যায়ে  নির্বাচিত হয়েছেন।


শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক হিসেবে ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক মুহাম্মদ উল্লাহ  বিভাগিয় পর্যায়ে নির্বাচিত হয়েছেন।

শ্রেষ্ঠ বিএনসিসি ক্যাডেট হিসেবে সিইউও মোহাম্মদ মামুন জেলা পর্যায়ে নির্বাচিত হয়েছেন।

  বরাবরের মত এই কৃতিত্ব ধরে রাখতে পারা এবং স্বেচ্ছাসেবায়   বিশেষ অবদান রাখাতে পারার জন্য সিএইচআরডিএফ এর চেয়ারম্যান, মোহাম্মদ মহিউদ্দিন সবার পক্ষ থেকে এই সিদ্ধান্ত জানিয়েছেন।

কক্সবাজারের এ অর্জনের স্বীকৃতি হিসেবে সিএইচআরডিএফ পরিবারের পক্ষ থেকে আগামিকাল(৫এপ্রিল,২০১৯) বিকাল ৪ঃ৩০ মিনিটের সময়  সিএইচঅারডিএফ সভা কক্ষে শ্রেষ্ঠ  অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম,শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক  মুহাম্মদ উল্লাহ শ্রেষ্ঠ বিএনসিসি ক্যাডেট সিইউও মোহাম্মদ মামুনকে ফুলের তুরা ও স্মৃতি স্বারক হিসেবে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়েছে ।











এতে অনুষ্ঠানটি সফল করার জন্য সবাইকে সিএইচবরডিএফ পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ   জানানো হয়েছে ।

No comments

Powered by Blogger.